OnePlus 6T পর্যালোচনা: খরচ ছাড়াই নাক্ষত্র কর্মক্ষমতা

পাঁচ বছর আগে যখন OnePlus প্রথম অস্তিত্ব এসেছিল তখন এটি একটি সম্পূর্ণ অজানা ছিল। বিশ্বব্যাপী কারিগরি ভক্তদের জন্য, একটি কম দামে ফ্ল্যাগশিপ-এর মতো ডিভাইসের ব্র্যান্ডের প্রতিশ্রুতি উপেক্ষা করা খুব ভাল ছিল। এটা শীঘ্রই লক্ষ্য পেয়েছিলাম।

OnePlus 6T পর্যালোচনা: খরচ ছাড়াই নাক্ষত্র কর্মক্ষমতা
OnePlus 6T পর্যালোচনা: খরচ ছাড়াই নাক্ষত্র কর্মক্ষমতা


সম্প্রতি তার পঞ্চম জন্মদিন উদযাপন করা, ব্র্যান্ড মূল বাজারে তার উপস্থিতি বাড়ছে, এবং ধীরে ধীরে একটি সঠিক স্মার্টফোনের সৃষ্টিকর্তা মধ্যে চালু করা হয়। 7 সিরিজের সবচেয়ে সাম্প্রতিক প্রবর্তনের তুলনায় এটি কখনও সত্য নয়। এটি কেবলমাত্র সমস্ত প্রধান বাহকগুলির থেকে এটি উপলব্ধ নয় (এটি কোনও O2 একচেটিয়া নয়) তবে এখন তিনটি ভিন্ন মডেলগুলিতে আসে: OnePlus 7, OnePlus 7 Pro এবং পরবর্তীটির 5G সংস্করণ।

তার মানে এখন 6+ মাস বয়সী OnePlus 6T প্রতিস্থাপিত হয়, তবে এর অর্থ এই নয় যে আপনি এটি বাতিল করবেন। আপনি যদি একটি কিনতে কিনতে পারেন, আপনি শুধু আপনার হাতে একটি চুক্তি খুঁজে পেতে পারে। অ্যাপল, স্যামসাং, গুগল এবং এমনকি হুয়াওয়েয়ের মতো সেরা ফ্ল্যাশশিপ ফোনগুলির চেয়ে এটি সান্ত্বনাজনকভাবে সস্তা - এবং এমনকি ম্যাকলারেন সংস্করণ 6T এর মতো এটিতেও।


OnePlus 6 কতটা ভিন্ন?
157.5 এক্স 74.8 এক্স 8.2 মিমি, 185 গ্রাম
ফিরে গ্লাস / গ্লাস
মিরর কালো / মধ্যরাত কালো শেষ
জল প্রতিরোধী বিল্ড
উত্তরঃ যথেষ্ট পরিমাণে আপনি তাদের মধ্যে পার্থক্য বলতে পারেন, অন্তত সামনে থেকে।

2017 সালে OnePlus 5 এবং 5T থেকে OnePlus স্ক্রিন / সামনে নকশাতে বিশাল লীপ তৈরি করলে এটি 6T এর জন্য বেশ আকর্ষণীয় নয়। সামনে সবচেয়ে বড় চাক্ষুষ পার্থক্য খাঁজ নকশা।

ডিসপ্লেতে আরও বেশি পৃষ্ঠায় ঢোকানোর প্রচেষ্টায়, খাঁটি ডুবে ড্রপ স্টাইলের নিচে সঙ্কুচিত হয়ে পড়েছে এবং একে ঘিরে থাকা একমাত্র সেলাই ক্যামেরা লেন্সের তুলনায় খুব বড়। এর মানে হল ইয়ারপিস আরও ধাক্কা দেওয়া হয়েছে এবং উপরের প্রান্তে ডানদিকে বসে আছে। কম noticeably, নীচে বেজেল (বা চিবুক) কখনও তাই সামান্য slimmer পাশাপাশি, প্রদর্শন আগের চেয়ে আরও বিস্তৃত নিশ্চিত করা হয়।

ছোট্ট নকশার সত্ত্বেও, আইফোন এক্সএস বা এক্সএস ম্যাকের তুলনায় এখনও এটি সামান্য কম ভারসাম্যপূর্ণ বলে মনে হচ্ছে যে চেইনটি পার্শ্বের চারপাশের বেজেলের তুলনায় এখনও বেশি ঘন এবং উপরের প্রান্তে রয়েছে। কিন্তু, তার ফ্রেম সঙ্কুচিত হয় আসলে একটি ভাল জিনিস।

চ্যাসিগুলি মূলত অ্যালুমিনিয়াম থেকে নির্মিত হয়, এটি একটি ফিনিসটির পিছনে গ্লাসের রঙকে প্রশংসা করার জন্য ডিজাইন করা হয়েছে। আমাদের ইউনিট মিডনাইট ব্ল্যাক, যার মধ্যে রয়েছে শিমমার ম্যাট চেহারা ওয়ানপ্লাস 6 এর মতো, আর মিরর ব্ল্যাকটি অনেক বেশি চকচকে, চকচকে ফিনিস। এছাড়াও ম্যাকলারেন সংস্করণটি রয়েছে, এটি কার্বন ফাইবারের বিশদ বর্ণনা করে এবং পিছনে প্রান্তের একটি কমলা ইঙ্গিতটি তুলে ধরে।

গত কয়েক বছর ধরে OnePlus ডিজাইনের সবচেয়ে গুরুত্বপূর্ণ উপাদানগুলির মধ্যে একটিতে সত্য থাকার কারণে, ফোনটি ভাল মনে হয়। চ্যাসিগুলি বড় আইফোনগুলির তুলনায় উল্লেখযোগ্যভাবে সংকীর্ণ, এবং পিছনের প্রান্তের দিকে যে বাঁকগুলি হ'ল তা খামারে সত্যিই সুন্দরভাবে বসায়। পিছনে নরম-স্পর্শ গ্লাসটিও সান্ত্বনার এই অনুভূতিটিকে আরও যোগ করে, এটি এখন উপলব্ধ সেরা অনুভবযোগ্য মোবাইল ফোনগুলির মধ্যে একটি। কোন মূল্য জন্য। এটি একটি বড় ফোন যা আসলে এটির মতো বড় নয়।

আসলে, এটি তার পূর্বসুরী চেয়ে আসলে ঘন। পিছনে তাকিয়ে দেখায় যে ক্যামেরা সেটআপটি শেষ পর্যন্ত যতদূর প্রস্থান করা হচ্ছে বলে মনে হচ্ছে না। যদিও এর জন্য খুব ভাল কারণ রয়েছে, যা আমরা পরে পরে যাব। Spoiler সতর্কতা - ব্যাটারি বড়।

এখন ডিজাইনের সাথে স্টিকিং, ওয়ানপ্লাস বলেছে - যদিও এটি আনুষ্ঠানিকভাবে আইপি-প্রত্যয়িত না হলেও - তার নতুন ফোন আগের তুলনায় বেশি পানি প্রতিরোধী। পর্দা এবং ব্যাটারি, পাশাপাশি বোতাম সুইচ এবং পোর্টের চারপাশে ফেনা এবং রাবার সিল্যান্টের মধ্যে একটি সীল রয়েছে। বৃষ্টিতে আপনার ফোনটি উত্তর দিন, অথবা দুর্ঘটনাক্রমে এটি একটি খামারে ফেলে দিন এবং এটি সম্ভবত জরিমানা হতে পারে। আমরা এই উদ্দেশ্যটি পরীক্ষা করার জন্য আগ্রহী নই যদিও, সবশেষে, যদি এখনও ফোনটি পান না তবে এটি এখনও কিছুটা ওয়ারেন্টি দ্বারা আচ্ছাদিত নয়।

শুধু কালো এবং কালোের চেয়ে এখন আরও বেশি রঙের পছন্দ রয়েছে - ম্যাকলারেন সংস্করণটি শুধুমাত্র নেই, তবে আপনি যুক্তরাজ্যের থান্ডার বেগুনিটিও পেতে পারেন - তাই এর থেকে চয়ন করার জন্য প্রচুর আছে।

একটি এমনকি আরো চিত্তাকর্ষক পর্দা
6.41 ইঞ্চি AMOLED
ফুল এইচডি + (1080 x 2340)
কর্নিং গরিলা গ্লাস 6
শিশির ড্রপ খাঁজ
শেষ ফোনের মতো, এটি একটি 6.41 ইঞ্চি AMOLED ভিত্তিক প্যানেলে রয়েছে, যার অর্থ আপনি এখনও সেই স্পন্দনশীল রং, গভীর কালো এবং উজ্জ্বল সাদাগুলি পান। এটি চারপাশে তীক্ষ্ণ হতে পারে না, তবে সামনে পর্দাটি দেখতে খুব চিত্তাকর্ষক। Skinnier bezel বরাবর যে শিশির ড্রপ খাঁজ, এমনকি আরো immersive চাক্ষুষ অভিজ্ঞতা তোলে।

401 পিক্সেল-প্রতি-ইঞ্চিতে এটি এখনও যথেষ্ট তীক্ষ্ণ এবং বেশিরভাগকে সন্তুষ্ট করার জন্য মোডগুলির একটি গুচ্ছ রয়েছে, এমনকি স্ক্রিনের নর্দমাগুলিও। পাশাপাশি ক্যালিব্রেশন মোডের স্বাভাবিক মুঠোফোনের মতো, রিডিং মোডের একটি রিটার্ন রয়েছে যা স্ক্রীন গ্রিসকেলে পরিণত করে এবং এটি আরও ই ইঙ্ক মত দেখতে বিপরীতে বাড়ায় এবং সন্ধ্যায় নীল আলো হ্রাস করার জন্য নাইট মোড থাকে।

এই সমস্ত মিলিত মানে এটি কেবলমাত্র কোনও মিডিয়া ব্যবহারের জন্য দুর্দান্ত প্রদর্শন। আপনি ই-বই পড়ছেন কিনা, সর্বশেষ গেম বা সিনেমা দেখছেন কিনা, এটি সব চমত্কার দেখায়। ধন্যবাদ OLED প্যানেল এর কম্পন ধন্যবাদ, কিন্তু সামনে এটি কতটা লাগে। আপনার সামগ্রীটি ডিভাইসকে প্রভাবিত করে এবং পৃষ্ঠের এত কাছাকাছি থাকে যে আপনার এবং মিডিয়াগুলির মধ্যে কেবল কিছুই নেই।

এটি যে সমস্ত জিনিসটি সামনে পৃষ্ঠের 86 শতাংশ লাগে তা যুক্ত করুন এবং এটি বর্তমানে উপলব্ধ সর্বোত্তম স্থায়িত্বের জন্য সর্বশেষ কর্নিং গরিলা গ্লাস 6 এ আচ্ছাদিত এবং আপনার সামনে সামনে প্রদর্শিত ডিসপ্লে প্রযুক্তির এক আকর্ষণীয় অংশ রয়েছে।

অনুপস্থিত শুধুমাত্র জিনিস যে রেজল্যুশন অতিরিক্ত ধাক্কা। এটি অস্পষ্ট বা পিক্সেলেটেড নয়, তবে কিছু সূক্ষ্ম বিবরণগুলি তার নতুন ফ্ল্যাগশিপ ভাইবোন, ওয়ানপ্লাস 7 প্রো এর মতো পছন্দ করে না।

ইন-ডিসপ্লে আঙ্গুলের ছাপ ভাল?
অপটিক্যাল ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার
বিস্তারিত ধরা হয় তা নিশ্চিত করার জন্য সবুজ আলো ব্যবহার করে
অতীতে, ওয়ানপ্লাস উত্থাপিত প্রযুক্তির উপর ঝাঁপিয়ে পড়ার প্রথম ব্যক্তি ছিল না, প্রায়শই অপেক্ষা করে ও কিছু দেখলে বা না দেখলে নিজেকে প্রাইড করে। সুতরাং এটি OnePlus 6T এ তার উপায় তৈরিতে ইন-ডিসপ্লে আঙ্গুলের ছাপ সেন্সর প্রযুক্তি দেখতে একটু বিস্ময়কর।

কোম্পানিটি বলেছে যে প্রযুক্তির তুলনায় এটি আরও উন্নত এবং নির্ভরযোগ্য, যখন আমরা এটি ভিভো এবং হুয়াওয়েয়ের পছন্দগুলির দ্বারা প্রথম ডেমো দেখি। এখন কয়েক সপ্তাহ ধরে এটি ব্যবহার করে, এতে কোন সন্দেহ নেই যে এটি প্রযুক্তির প্রথম পুনরাবৃত্তিগুলির চেয়ে ভাল।

এটি ডিসপ্লে প্যানেলের নীচে একটি অপটিক্যাল সেন্সর ব্যবহার করে এবং সেটআপের সময় আপনার আঙ্গুলের ছাপ নিবন্ধন করার সময় সর্বাধিক বিস্তারিত ক্যাপচার করার জন্য সবুজ আলোকে আলোকিত করে। আমরা হুয়াওয়ে ম্যাট ২0 প্রো এর সাথে দেখেছি, সেটআপটি বেশ পুঙ্খানুপুঙ্খভাবে রয়েছে, যা আপনাকে শুরু করার জন্য অনেকগুলি বিস্তারিত ক্যাপচার করার সময় নেয়।

এটি আনলক করার সময়, শারীরিক সেন্সর পূর্বে হয়েছে হিসাবে এটি নির্ভরযোগ্য হিসাবে প্রায় হয়েছে। বেশিরভাগ সময়, এটি ফিঙ্গারপ্রিন্ট সঠিকভাবে সনাক্ত করে এবং ডিভাইসটি আনলক করে। এমন একটি অদ্ভুত উপলক্ষ রয়েছে যখন এটি সনাক্ত করতে ব্যর্থ হবে, তবে দ্রুত সামঞ্জস্যটি সেই সমস্যাটিকে সংশোধন করতে যথেষ্ট।

এক জিনিস নিশ্চিত করার জন্য যদিও - এটি পূর্ববর্তী শারীরিক সেন্সর হিসাবে দ্রুত নয়। অন্তত, বাস্তব জীবনে না। OnePlus দাবি করে যে এটি প্রায় 1/3 সেকেন্ডের মধ্যে আনলক করতে পারে, তবে এটি আগে দ্রুত ব্যবহৃত আঙ্গুলের ছাপার সেন্সরগুলির মতো দ্রুত হিসাবে মনে হয় না। তা সত্ত্বেও, এটি অবশ্যই ধীরে ধীরে নয়, এবং দৈনন্দিন ব্যবহারকে বাধা দেয় না বা অভিজ্ঞতার অতিরিক্ত হতাশায় যোগ দেয় না।

পূর্বে যেমন, ফেস আনলক ব্যবহার করার বিকল্প রয়েছে। এটি একটু দ্রুত, কিন্তু ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের ব্যবহার হিসাবে নিরাপদ হিসাবে কাছাকাছি কোথাও নয়, বেশিরভাগ কারণ এটি শুধুমাত্র মুখের মুখোমুখি হওয়ার জন্য সামনে মুখোমুখি ক্যামেরা ব্যবহার করে এবং আইফোন এক্সএস বা অপপো এক্স এক্স-এর মতো - এতে অতিরিক্ত পরিমাপ সেন্সর থাকে না সম্মুখীন হবে। আইফোনগুলি অসদৃশ, যা আপনার চোখের যোগাযোগের জন্য অপেক্ষা করে, তাও যদি ফোনটি দেখেন বা না করেন তবে এটিও যত্ন করে না।

পারফরমেন্স পাওয়ারহাউস
স্ন্যাপড্রাগন 845 প্রসেসর, 6/8 গিগাবাইট র্যাম
128/256 গিগাবাইট স্টোরেজ (মডেল নির্ভরশীল)
ম্যাকলারেন সংস্করণে 10 গিগাবাইট র্যাম
যদি এক জিনিস থাকে যা আপনি সর্বদা OnePlus থেকে গণনা করতে পারেন, তবে এটির ফোনটি বিনীতভাবে সুরক্ষিত, কিন্তু বুদ্ধিমান শক্তিশালী অভ্যন্তরীণগুলির একটি প্রধান উদাহরণ। সেরা উপাদানগুলি ছাড়া আর কিছুই হবে না, এবং এজন্যই 6 টি আকর্ষণীয় Qualcomm স্ন্যাপড্রাগন 845 প্ল্যাটফর্মের সাথে লাগানো হয়েছে। 6 গিগাবাইট বা 8 গিগাবাইট র্যাম (আপনি যা মডেল পাবেন তার উপর নির্ভর করে), এটি বাজারে দ্রুততম, সর্বাধিক শক্তিশালী ফোনগুলির মধ্যে একটি। এবং এটা দেখায়.

প্রতিদিনের ব্যবহারে, আপনি অ্যাপস বা গেমগুলি লোড করছেন কিনা তা অভিজ্ঞতা দ্রুত এবং সহজলভ্য। কিছু সময়ের জন্য কোনও প্রকৃত বিলম্ব নেই, এমনকি ভাল গ্রাফিক্যাল গেমগুলিও ভাল সময়ে লোড হচ্ছে।

ওয়ানPlus 6T ম্যাকলারেন সংস্করণটি 10 ​​গিগাবাইটে বাজি পায় এবং যখন এটি একটি বিশাল লাফের মতো মনে হয়, তখন পর্যন্ত আমাদের ফোন থেকে এ পর্যন্ত, এটি একটি বিশাল পার্থক্য তৈরি করছে কিনা তা বলা কঠিন; যদিও এটি প্রায় একটি মূল বিষয়: ওয়ানপ্লাস 6 টি ম্যাকলারেন সংস্করণটি ফোনটির 8/256 গিগাবাইট সংস্করণের তুলনায় কেবল £ 70 বেশি ব্যয়বহুল এবং এর জন্য আপনি দ্রুত চার্জিং, একটি কেস এবং অন্যান্য ম্যাকলারেন থিমযুক্ত গুডিজ পাবেন - তাই এটি এখনও ভাল মানের অর্থ।

ওয়ান প্লাস 6T দ্রুত সবকিছু অনুভব করে যা কিছু, অক্সিজেন ওএস জুড়ে স্ন্যাপ এবং তাত্ক্ষণিকতা রয়েছে, এটি একটি মহান দৈনিক অভিজ্ঞতা তৈরি করে। আরো কি, OnePlus আগের ডিভাইসগুলির মাধ্যমে দেখিয়েছে যে ব্যাকগ্রাউন্ড অপ্টিমাইজেশান তার ফোনগুলিকে দ্রুততর রাখতে সহায়তা করে, এমনকি পুরোনো হয়েও।

বড় ব্যাটারি, কিন্তু এটি একটি পার্থক্য না?
3,700 এমএএইচ ব্যাটারি
20W দ্রুত চার্জিং
ম্যাকলারেন সংস্করণে 30W ওয়ার্প চার্জ
3,700 মিএএইচ এ 6 টি ব্যাটারি হিউয়াইয়ের ম্যাট 20 প্রো, প20 প্রো এবং স্যামসাং গ্যালাক্সি নোট 9 এর পছন্দগুলির দরজায় দাড়িয়ে আছে।

আমাদের সমস্ত সময় ফোনটি পরীক্ষা করে, আমাদের দিনটি কতটা ব্যস্ত ছিল তা সত্ত্বেও, সকালে এটি চার্জ করার পরে আমাদের এটি প্লাগ করার প্রয়োজন হয় না। আমরা সামগ্রিকভাবে OnePlus 6 এর সাথে অভিজ্ঞতার তুলনায় ভালভাবে অগ্রসর হচ্ছিলাম না, তবে ক্ষমতায় 1২ শতাংশ বৃদ্ধি পেয়ে, এটি আশা করা নির্বোধ হবে। তা সত্ত্বেও, মাঝারি দিনে বোঝা যায় যে আমরা বিছানায় 40 শতাংশের চেয়ে 50 শতাংশ বেশি কাছাকাছি ছিলাম। ব্যস্ত দিনগুলিতে, আমরা এখনও 30% এর কম দিন শেষ করতে সংগ্রাম করেছি।

সম্ভবত এখানে একটি জিনিস অনুপস্থিত - এটি 2018 সালে একটি প্রবণতা হচ্ছে - বেতার চার্জিং। OnePlus কে জিজ্ঞাসা করুন এবং তারা যুক্তিযুক্ত করবে যে বেতার চার্জিংটি তার তাত্পর্যপূর্ণ, পরীক্ষিত এবং দ্রুত তারযুক্ত চার্জিং পছন্দ করার পরিবর্তে বিরক্ত করার জন্য যথেষ্ট দ্রুত নয়। তবে এখানে ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধার সুবিধার্থে একটি যুক্তি রয়েছে, বিশেষ করে যখন রাতে ফোনটি স্থাপন করা হয়। আরো কি, গুগল তার পিক্সেল 3 লাইনআপ দিয়ে দেখিয়েছে যে এটি অতিরিক্ত দরকারী বৈশিষ্ট্যগুলি সক্রিয় করতে ব্যবহার করা যেতে পারে।

ওয়্যারলেস চার্জিং এখনও OnePlus থেকে পাওয়া যায় না, তার তারযুক্ত চার্জিং দ্রুত। তার দ্রুত চার্জিং প্রযুক্তির সাথে, আপনি রাতে ওভার চার্জ ছেড়ে চলে যেতে হবে না। পরিবর্তে, সকালে পর্যন্ত অপেক্ষা করুন এবং আপনি কাজ করার জন্য প্রস্তুত হচ্ছে যখন এটি প্লাগ।

যদি আপনি 25 শতাংশ চিহ্নে স্নায়বিক হন তবে আপনি এটি কেবল 25 মিনিটের জন্য প্লাগ করতে পারেন এবং এটি প্রায় 70 শতাংশে ফিরে যাবে। এমনকি এটি সম্পূর্ণরূপে নির্গমন করার পরে আপনি এটি প্লাগ করলেও, মাত্র 30 মিনিটের মধ্যে প্লাগ ইন করা আপনার কাছে একটি দিনের মূল্য পাওয়ার জন্য যথেষ্ট সময়।

ফোনের ম্যাকলারেন সংস্করণের জন্য, একটি নতুন চার্জিং স্ট্যান্ডার্ডের অভিষেক হয়েছে - ওয়ার্প চার্জ। ওয়ার্প চার্জ 30 হিসাবে উল্লিখিত, বক্সে একটি 5V / 6A চার্জার রয়েছে, যা দ্রুত চার্জিং সক্ষম করে। এর অর্থ হল আপনি নিয়মিত OnePlus 6T এর 30 মিনিটের পরিবর্তে ২0 মিনিটের মধ্যে 50 শতাংশ চার্জ হিট করবেন।

এটি কতটুকু সুবিধাজনক তা সত্ত্বেও, OnePlus - প্রথমবারের মতো - বাজারে দ্রুততম স্মার্টফোন চার্জিং নয়। হুয়াওয়ে এর সাম্প্রতিকতম 40W সুপার চার্জিং ম্যাট ২0 প্রো এবং অপপোর 50W সুপার ভিওউসি প্রযুক্তি হিসাবে সাম্প্রতিক মাসগুলিতে বাজারে আসার সাথে সাথে এটি প্রায় অর্ধেক দ্রুত।

এখানে রূপালী আস্তরণের - একটি মেঘ যা বিশেষত ধূসর হয় না - এটি Oppo প্রযুক্তি প্রায়শই OnePlus ফোনে পৌঁছায় এবং সম্ভবত আমরা OnePlus 7 তে দ্রুত চার্জিংয়ের প্রযুক্তি দেখতে পাব যা তার চীনা চাচাতো ভাইয়ের কার্যকারিতাগুলির সাথে মেলে ।

সুস্বাদু অ্যান্ড্রয়েড পাই-স্বাদযুক্ত অক্সিজেন ওএস
অ্যান্ড্রয়েড 9.0 পাই
অক্সিজেন ওএস
আগের বছরের বিপরীতে, OnePlus সত্যিই খুব দ্রুত থেকে অ্যান্ড্রয়েড পাই ট্রেন উপর আন্ডারডাম হয়েছে। এটি গ্রাহকদের কাছে বিটা সংস্করণগুলি সরবরাহকারী প্রথম ব্যক্তির মধ্যে ছিল, এবং Google এর নিজস্ব পিক্সেল প্রচেষ্টার পিছনে এটি ছিল না ওয়ানPlus 6 মালিকদের কাছে আনুষ্ঠানিক সংস্করণটি রোলিংয়ে। এর অর্থ হল, "টি" সংস্করণ ডিভাইসে প্রথমবারের মতো, এটি বক্সের বাইরে Android এর অতি সাম্প্রতিক সংস্করণটির সাথে আসে।

অ্যান্ড্রয়েড 9.0 পাইয়ের পাশাপাশি ওয়ানপ্লাসের স্বাভাবিক লাইটওয়েট এবং কাস্টমাইজযোগ্য অক্সিজেন ওএস সফ্টওয়্যার পাশাপাশি কিছু নতুন নেভিগেশান অঙ্গভঙ্গিও আসে। পিক্সেলের মতো - তবে একই রকম নয় - আপনি একটি ন্যাভিগেশন পদ্ধতি সক্ষম করতে পারেন যা সাম্প্রতিক অ্যাপ্লিকেশানগুলি অ্যাক্সেস করতে ভার্চুয়াল "হোম" বাটনটিতে সোয়াইপ ব্যবহার করে, বা তার মধ্যে দ্রুত স্যুইচ করতে ডানদিকে সোয়াইপ করে। যদিও পিক্সেলের বিপরীতে, আপনি এখনও হোম স্ক্রিনে দ্রুত সোয়াইপ দিয়ে অ্যাপ ড্রয়ার আনতে পারেন। কোন দ্বিতীয়, বা অতিরিক্ত দীর্ঘ সোয়াইপ প্রয়োজন।

অন্যান্য দরকারী সংযোজনগুলির মধ্যে রয়েছে আপনার পাওয়ার বোতামটি Google সহযোগী চালু করার জন্য কী, এবং আপনার ফোনের সমগ্র থিম পরিবর্তন করার ক্ষমতা হিসাবে তৃতীয় পক্ষের লঞ্চার ইনস্টল করার প্রয়োজন ছাড়াই কাস্টম আইকন প্যাকগুলি ইনস্টল এবং ব্যবহার করার ক্ষমতা হিসাবে ক্ষমতা ব্যবহার করার ক্ষমতা অন্তর্ভুক্ত করে।

প্রো ক্যামেরা ফোকাস
দ্বৈত 16 এমপি + 20 এমপি ক্যামেরা
20 এমপি সামনে ক্যামেরা
রাত্রির
আপ 480fps ধীর-মো
4K / 60fps
প্রতি বছর, OnePlus তার ক্যামেরা হার্ডওয়্যার এবং অ্যালগরিদমগুলিকে উন্নত করে এবং একই রকম 6 টি সত্য। যদিও এই ক্ষেত্রে এটি 6 এর তুলনায় হার্ডওয়্যার ভিত্তিক-এর চেয়ে আলগোরিদিমিক পরিবর্তনের চেয়ে বেশি। তবে বলতে গেলে এটি একই ক্যামেরা লেন্স এবং সেন্সরগুলিকে OnePlus 6 হিসাবে ব্যবহার করে। তবে একটি পার্থক্য রয়েছে। নিম্ন আলো শট এবং এইচডিআর উভয় এআই ম্যাজিক একটি স্পর্শ সঙ্গে উন্নত হয়েছে।

নাইট মোড এ স্যুইচ করুন অথবা কম আলোতে একটি শট অঙ্কন করুন এবং আপনি কতটা আলো আঁকতে পারেন তা নিয়ে আপনি প্রভাবিত হবেন। এই রাতের মোডটি সাম্প্রতিক মাসের মধ্যে হুয়াওয়ে এবং অনারের তুলনায় আমরা যা দেখেছি তা মোটামুটি অনুরূপ। । কৃত্রিমভাবে স্থিতিশীল এবং ক্যামেরার প্রচুর পরিমাণে আলোর ছবিটি তৈরি করার আগে ক্যামেরাটি কয়েক সেকেন্ডের বেশি সময় ধরে আলোড়ন করে আপনার ফোনটি আপনার হাতে ধরে রাখতে পারে। এখানে পাওয়া একমাত্র সমস্যাটি হ'ল কম আলোতে প্রায়শই, কিছুটা সূক্ষ্ম বিবরণ প্রক্রিয়ার মধ্যে হারিয়ে গিয়েছিল, জায়গাগুলিতে একটি চিত্রটি বেশ নরম দেখায়।

অটো মোডে এইচডিআর দিয়ে, ক্যামেরা সনাক্ত করে যখন কঠোর আলো অবস্থার থাকে এবং একটি সুষম ছবি তৈরির জন্য রং, বিপরীতে, ছায়া এবং হাইলাইটগুলিকে সামঞ্জস্য করে। আমরা বেশ কয়েকটি পরিস্থিতিতে এটি পরীক্ষা করে দেখলাম এবং এটি বেশ ভালভাবে কাজ করেছিলাম। কিছু ছবির চেয়ে আমরা কিছুটা কম বিস্তারিত ছিলাম, বা রঙ বা উজ্জ্বলতার উপর আলোকপাত করতাম, কিন্তু সামগ্রিকভাবে, কঠোর পরিশ্রমী এইচডিআর ছাড়া একটি ফোন থাকা ভালো ছিল। এখনো, আমরা মনে করি না এটি আইফোন এক্সএস বা পিক্সেল 3 এর সাথে সামঞ্জস্যপূর্ণ।

এখানে প্রধান প্লাস এটি খুব দূরে নয়। বেশিরভাগ নিয়মিত স্মার্টফোনের ব্যবহারকারীর জন্য, ক্যামেরাটি যথেষ্ট পরিমাণে বেশি এবং সোশ্যাল মিডিয়ার উপর প্রদর্শন করার জন্য রঙিন, বিস্তারিত শটগুলি গ্রহণ করতে সক্ষম। সামান্য উন্নতির জন্য, সম্ভবত এটি "উপযুক্ত" ফ্ল্যাগশিপ পাওয়ার জন্য অতিরিক্ত 300 পাউন্ড পরিশোধের যোগ্য নয়।

রায়
গত কয়েক বছরে আমরা এমন এক কোম্পানির কাছ থেকে OnePlus পরিবর্তন দেখেছি যা কেবলমাত্র তার ভোক্তা সম্প্রদায়ের বৈশিষ্ট্যগুলির সাথে ফোনগুলি প্রকাশ করে, যেটি সাধারণ ভোক্তাদের কাছে আবেদন করার চেষ্টা করছে। ধীরে ধীরে, আমরা দেখেছি প্রতিটি নতুন ফোন, হ্যাকফোন জ্যাক, কঠিন ধাতু ইউনিবিডি নির্মাণ, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ক্যাপ্যাসিটিভ নেভিগেশান বোতামগুলির মতো একবার গর্বিত বৈশিষ্ট্য অগ্রগতির নামে সরিয়ে ফেলা হয়েছে।

যে প্রযুক্তির ভক্ত উপেক্ষা করা হয় না। OnePlus 6T এখনও সর্বাধিক শক্তিশালী স্ন্যাপড্রাগন প্রসেসর ব্যবহার করছে যা সত্যিই দ্রুত চার্জিং প্রযুক্তি, একটি ছোট খাঁজ, একটি বড় ব্যাটারি এবং আগের তুলনায় ভাল ক্যামেরা ব্যবহার করে।

এটি অন্য কিছু নির্মাতাদের ফোনে বহু রঙের স্তরযুক্ত গ্লাস হিসাবে দেখার মতো রোমাঞ্চকর নাও হতে পারে এবং অতিরিক্ত লোড বা ভারী স্কিনের লোডের সাথে ওভারলোড করা হয় না, তবে কিছু ভাল জিনিস। এটি কঠিন, দ্রুত এবং দিন-দিন সম্পাদন করে এবং ঘাম ভেঙে না করে এটি করে।

আপনার যদি একটি OnePlus 6 থাকে তবে আপনি সম্ভবত এটির প্রয়োজন বা এই আপগ্রেডটি চান না, তবে অন্য প্রতিটি পূর্ববর্তী মডেলের থেকে এটি একটি বৃহত লিপের মত মনে হচ্ছে। কারন - তার বেশি প্রিমিয়াম মূল্য বিন্দু সত্ত্বেও - যতক্ষন পর্যন্ত অর্থের জন্য কার্যক্ষমতা এবং গুণমান চলে যায়, OnePlus এখনও পার্কের বাইরে এটি নষ্ট করছে। কেন আরো বেতন?

0 Comments: