Realme 3 প্রো প্রাথমিক পর্যালোচনা: একটি নতুন বাজেট চ্যাম্প?

ইউরোপে প্রবর্তন করার ইচ্ছা প্রকাশের পর, রিয়েলমেয়ের প্রথম ইইউ ফোন কেনার জন্য উপলব্ধ, এবং এটি সরাসরি অনারের বাজেট স্মার্টফোন অঞ্চলের দিকে লক্ষ্য রাখছে। কোম্পানি - অপপোর একটি উপ-ব্র্যান্ড - স্মার্টফোনের তৈরির উপর মনোযোগ দেয় যা আপনি বেশ সহজেই সামর্থ্য দিতে পারেন, তবে বৈশিষ্ট্য এবং হার্ডওয়্যার যা আপনাকে ছেড়ে দেয় না সেগুলি দিয়ে আপনি আরো ব্যয় করতেন।

Realme 3 প্রো প্রাথমিক পর্যালোচনা: একটি নতুন বাজেট চ্যাম্প?
Realme 3 প্রো প্রাথমিক পর্যালোচনা: একটি নতুন বাজেট চ্যাম্প?


400 মিটারের নিচে সেরা মিড রেঞ্জ ফোনটি কোনটি?
যুক্তরাজ্যে এখন উপলব্ধ প্রথম যন্ত্র হল রিয়েলমে 3 প্র। এটি একটি আকর্ষণীয় ফিনিস, বড় পর্দা, ডুয়াল ক্যামেরা যা কিছু দুর্দান্ত ক্ষমতা এবং সফ্টওয়্যার যা এটি অন্য Android নির্মাতাদের থেকে পৃথক করে দেয়।

রিয়ালিটি ব্রিটিশ ক্রেতাদের একের জন্য অর্থের হাত বাড়িয়ে দেওয়ার জন্য দৃঢ়প্রতিজ্ঞ যথেষ্ট পরিমাণে উত্পাদন করবে কিনা তা আমরা এখনো দেখিনি, এবং এটি একটি মোটামুটি সম্পৃক্ত বাজারে প্রবেশ করছে। প্রথম ছাপ থেকে, Realme 3 Pro একটি ভাল শুরু।

আকর্ষণীয়, কিন্তু বাজেট, নির্মাণ
Shimmering, চকচকে ফিনিস সঙ্গে প্লাস্টিক আবরণ
মাইক্রো ইউএসবি পোর্ট
পিছনে দৈহিক আঙ্গুলের ছাপ সেন্সর
নাইট্রো নীল এবং হালকা বেগুনি রং
স্মার্টফোনের বিশ্বের নিম্ন প্রান্তে একটি নির্দিষ্ট মূল্য বন্ধনের জন্য একটি ফোন তৈরি করার চেষ্টা করার সময়, আপোসগুলি কোথাও তৈরি করতে হবে। আপনি শুধুমাত্র মসৃণ স্টেইনলেস স্টীল থেকে একটি ফোন তৈরি করতে পারবেন না এবং সামনের দিকে বিশ্বের সেরা প্রদর্শনীটি স্ল্যাপ করতে পারবেন না। সুতরাং এটি একটি শালীন মানের অভ্যন্তরীণ হার্ডওয়্যার রাখতে এবং ভাল পারফরম্যান্স সরবরাহ করতে পারে তা নিশ্চিত করার জন্য, রিয়েলমে প্লাস্টিকের শরীরের জন্য নির্বাচিত।

এটা যদিও খারাপ বলে মনে হয় না। রিয়েলপো আমরা অপপোর এফ 11 প্রো-তে যা দেখেছি তার অনুরূপ ফিনিস ব্যবহার করেছি। এটি চকচকে, তাই প্রায় গ্লাসের মত দেখায় এবং এটি দুটি রঙের যা একে অপরের মধ্যে গ্রেডিয়েন্ট, অতিরিক্ত সূক্ষ্ম টেক্সচারের জন্য যুক্ত সূক্ষ্ম সূক্ষ্ম রেখাযুক্ত।


ফোনের চারপাশের প্রান্তগুলি আরও ম্যাট ফিনিস রয়েছে, তবে যুক্তরাজ্যে এবং বৃহত্তর ইউরোপে কালো / বেগুনি বা নীল / রক্তবর্ণ শেষগুলিতে রঙের সাথে মিল রয়েছে।

বাটন এবং পোর্টগুলি আপনি যে কোনও স্মার্টফোনের কাছ থেকে আশা করতে পারেন। পাওয়ার বাটনটি ডান পাশে রয়েছে, সহজ থাম্ব নাগালের মধ্যে, যখন আলাদা ভলিউম আপ / ডাউন বোতামগুলি বাম দিকে একই অবস্থানে থাকে।

এটি নীচের প্রান্তে যেখানে জিনিসগুলি একটু বেশি হবে 2015. রিয়েলমে - অপপোর মতই এটি তার বেশি সাশ্রয়ী মূল্যের ফোনগুলিতে - টাইপ-সি পরিবর্তে একটি মাইক্রো USB পোর্ট ব্যবহার করে চলছে (তার দ্রুত চার্জিং সরবরাহ করার জন্য)। এটি একটি সামান্য হতাশাজনক এখনও একটি আধুনিক স্মার্টফোনে একটি পুরানো সংযোগকারী দেখতে হবে।

এই বলে, ওয়্যার্ড হাফফোন ব্যবহারকারীরা পোর্টের পাশে একক স্পিকার গ্রিলের পাশে একটি 3.5 মিমি জ্যাক দেখতে পেলেন।

তারপরেও, গভীরতা নিয়ে আলোচনা করার জন্য আর কিছু নেই। পিছনে ক্যামেরা এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর লেআউটটি মোটামুটি মানদন্ড, কারণ ডিসপ্লেটির নিচের বেজেলটি উভয় দিকের ফ্রেমগুলি এবং উপরের দিকের ফ্রেমগুলির চেয়ে বেশ উল্লেখযোগ্য।

হাতে, এটি লাইটওয়েট অনুভব করে এবং মনে হয় খুব সহজেই ফিঙ্গারপ্রিন্ট smudges আকর্ষণ করে যা - প্লাস্টিক হচ্ছে - একটি oleophobic চিকিত্সার সঙ্গে কাচের উপর শেষ হতে পারে হিসাবে তারা নিশ্চিহ্ন করা খুব সহজ নয়।

পূর্ণ পর্দা এবং একটি ক্ষুদ্র খাঁজ
6.3 ইঞ্চি আইপিএস এলসিডি প্যানেল
1080 x 2340 (19.5: 9)
ডিউড্রপ শৈলী খাঁজ
জিনিসের ডিসপ্লে পার্শ্বে, এটি প্রতিযোগিতামূলক দামের স্মার্টফোন থেকে আপনি যা আশা করেন তা বেশ সুন্দর। এটি একটি সম্পূর্ণ এইচডি + আইপিএস প্যানেল রয়েছে যা উপলব্ধ ফ্রন্ট স্পেস প্রায় 84 শতাংশ নেয়।

6.3 ইঞ্চি 1080 x 2340 এর রেজোলিউশনের সাথে এটি একটি চমত্কার উচ্চ পিক্সেল ঘনত্ব 409 পিক্সেল প্রতি ইঞ্চি, যার অর্থ বিশদগুলি তীক্ষ্ণ। LCD এর অর্থ হল আপনি কোনও OLED স্ক্রীন থেকে পানির রঙগুলি পান না যা প্যান্টি রঙ বা বিপরীতে পাবেন না তবে এই মূল্য বিন্দুতে, যে কোনও OLED যেটি সাশ্রয়ী মূল্যের, তা সাধারণত নিম্ন মানের এবং তাই LCD স্পষ্টভাবে বুঝে।

যে বলেন, সঙ্গে প্রথম ইমপ্রেশন, পর্দা অবশ্যই যথেষ্ট ভাল মনে হয়। রং স্পন্দনশীল, বিস্তারিত তীক্ষ্ণ এবং বিপরীতে ভাল, এই বিবেচনা করা হয় LCD প্রযুক্তি।

হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার
স্ন্যাপড্রাগন 710 প্রসেসর
4 গিগাবাইট / 64 গিগাবাইট + 6 গিগাবাইট / 128 গিগাবাইট অপশন
4,045 মিএএইচ ব্যাটারি
VOOC ফ্ল্যাশ চার্জিং
অ্যান্ড্রয়েড পাই উপর ভিত্তি করে ColorOS 6
শারীরিক বিল্ডের উপর এটি কিছুটা সঙ্কুচিত হলেও, রিয়েলমেই নিশ্চিত করতে চেয়েছিল যে ফোনটির কার্যক্ষমতাটি ফ্ল্যাগশিপ গুণমানের কাছাকাছি ছিল এবং তাই এটি দ্বিতীয়-স্তর স্ন্যাপড্রাগন 700-সিরিজ প্রসেসর এ নির্মিত হয়েছিল। বিশেষত, এটি 10 ​​এনএম ভিত্তিক স্ন্যাপড্রাগন 710, যা কোন স্ল্যাশ নয়।

64 গিগাবাইট স্টোরেজ বা 128 গিগাবাইট স্টোরেজের সাথে উচ্চ মডেলের বেস মডেলের সাথে আপনি কিনা তা নিয়ে 4 গিগাবাইট বা 6 গিগাবাইট র্যাম যোগ করছেন।

শুধু দ্রুত সফ্টওয়্যার ইন্টারফেস মাধ্যমে flicking এবং তালিকা এবং মেনু মাধ্যমে স্ক্রোলিং, একধরনের প্লাস্টিক প্রো 7 পছন্দ সঙ্গে মসৃণতা সেখানে বেশ আপ হয় না। কিন্তু তারপর আবার, এটি একটি বাজেট স্মার্টফোন। তার মূল্য বিন্দু জন্য, এটা স্পষ্টভাবে প্রথম চেষ্টা যথেষ্ট ভাল মনে হয়।

সম্ভবত আরো বেশি চিত্তাকর্ষক যে এই জিনিসটির একটি 4,045 এমএএইচ ব্যাটারী রয়েছে, যা কার্যদিবসের ব্যস্ততমতম ব্যয়ে আপনার কাছে পৌঁছানোর জন্য সহজেই যথেষ্ট। আরো কি, এটি Oppo এর VOOC প্রযুক্তি মাধ্যমে 20W দ্রুত চার্জিং বিতরণ করা হয়েছে। তার মানে হল তারের মাধ্যমে তাপ অপচয় করা হয়, যাতে আপনি প্লাগইন থাকা অবস্থায় ফোনটি ব্যবহার করেন তবেও আপনি দ্রুত চার্জ চালিয়ে যেতে পারেন।

সফ্টওয়্যারের জন্য, এটি Oppo এর ColorOS, যা Android Pie এর একটি অত্যন্ত কাস্টমাইজড সংস্করণ। অতীতে, এটি অ্যান্ড্রয়েডের তুলনায় iOS এর মতো আরও বেশি কিছু দেখেছে, তবে মনে হচ্ছে জিনিসগুলি সেই চিন্তাধারা থেকে দূরে সরে যাচ্ছে।

এখন, আপনি আসলে একাধিক হোম স্ক্রীন জুড়ে strewn অ্যাপ্লিকেশন আইকন সমুদ্রের পরিবর্তে, একটি অ্যাপ্লিকেশন ড্রয়ারের পেতে।

জনসাধারণের জন্য দ্বৈত ক্যামেরা
16 এমপি প্রধান ক্যামেরা
960fps স্লো-গতি (720p)
5 এমপি দ্বিতীয় গভীরতা ক্যামেরা
25 এমপি সোফি ক্যাম
ক্যামেরা সিস্টেমে, এবং এটি আপনার ন্যায্য মান মেকআপ, কিন্তু কিছু অপ্রত্যাশিত বৈশিষ্ট্য সঙ্গে। তার 16 মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরাটি আপনার 5 টি মেগাপিক্সেল সেন্সরের সাথে সংযুক্ত করে। তবে, আপনি এই প্রাথমিক ক্যামেরাটিকে একাধিক শট নিতে এবং 64-মেগাপিক্সেলের একটি বিশাল ইমেজটিতে একত্রিত করতেও ব্যবহার করতে পারেন।

আমরা এখনো এটি পরীক্ষা করে নিচ্ছি না, তবে এটি ভালভাবে কাজ করে তবে এটি বেশ অবিশ্বাস্য। এটি এআই স্মার্টগুলি ব্যবহার করে এবং চিত্রগুলি লাইনআপ করতে প্রক্রিয়াকরণ করে এবং একটি বিরাট, পিন তীক্ষ্ণ চিত্রের মধ্যে একত্রিত করে।

পাশাপাশি যে বিস্ময়কর বৈশিষ্ট্য সুপার ধীর গতির ভিডিও অন্তর্ভুক্ত করা হয়। 720p রেজোলিউশনে সন্ত্রস্ত গতির ভিডিও তৈরির জন্য এটি 960 ডিগ্রির সেকেন্ডে (যেটি স্যামসাং / সোনিয়ের মতোই) একটি স্লো মডি ভিডিও রেকর্ড করতে পারে।

সামনে, এটি আপনার আদর্শ Oppo- শৈলী উচ্চ মেগাপিক্সেল গণনা selfie ক্যামেরা যে ডিউড্রপ খাঁজ মধ্যে নির্মিত।

অবশ্যই, ক্যামেরা আসলে কোনও ভাল কিনা তা দেখার জন্য আমাদের আরো পরীক্ষার সময় লাগবে, তবে বৈশিষ্ট্যগুলির দৃষ্টিকোণ থেকে এটি কী প্রতিশ্রুতিবদ্ধ তা আদর্শ বলে মনে হয়।

প্রথম ইমপ্রেশন
সামগ্রিকভাবে, Realme 3 Pro অর্থের জন্য একটি শালীন ফোন মনে হচ্ছে। মাত্র 175 পাউন্ডে আপনি অনেকগুলি বৈশিষ্ট্য, একটি দুর্দান্ত স্ক্রীন, বড় ব্যাটারী এবং দ্রুত চার্জিং পাবেন যা দেখতে সুন্দর।

Realme এর বৃহত্তম সমস্যা, আমরা মনে করি, ব্র্যান্ড স্বীকৃতি হতে যাচ্ছে। এটি ইউ কে এবং ইউরোপে নতুন, এবং - যদিও Oppo এখানে চালু করেছে - তার মাতৃভূমি ব্র্যান্ড এখনও নতুন।

এই বাজারে, সম্মান খুব প্রতিযোগিতামূলক এবং খুব সফল, এবং Realme এটি সঙ্গে টু-টু-পায়ের গোলা যাচ্ছে। এর সাথে হুয়াওয়েয়ের সাম্প্রতিক বিতর্কের অর্থ সম্মানের জন্য উল্লেখযোগ্য চ্যালেঞ্জ, বিশেষত যদি জনসাধারণকে এটি একটি অবিশ্বাস্য ব্র্যান্ড বলে মনে হয় এবং এটি কেবলমাত্র টিকেট হতে পারে তবে রিয়েলমেই এটি একটি পাদদেশ অর্জন করতে পারে।

0 Comments: